ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

আওয়ামী লীগ

শেখ হাসিনার নির্বাচনী প্রচারণা বুধবার শুরু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
শেখ হাসিনার নির্বাচনী প্রচারণা বুধবার শুরু

ঢাকা: আসছে বুধবার (১২ ডিসেম্বর) থেকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নির্বাচনী প্রচারণা শুরু করবেন বলে জানিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। 

তিনি বলেছেন, ওইদিন (বুধবার) সকালে তিনি (শেখ হাসিনা) সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গীপাড়া যাবেন। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর পর নির্বাচনী প্রচারণার কাজ  ‍শুরু করবেন।

 

সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ধানমন্ডিরতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নানক এসব কথা জানান।  

তিনি বলেন, বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে বুধবার সকালে নিজ এলাকায় একটি জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি। দুপুরে কোটালীপাড়ায় আরেকটি জনসভায় অংশ নেবেন। এরপর থেকে নির্বাচনী প্রচারের কাজে দেশের বিভিন্ন জায়গায় যাবেন তিনি।  

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতারা।  ছবি: জিএম মুজিবুর/বাংলানিউজসাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে জাহাঙ্গীর কবির নানক বলেন, আমরা চাই বিএনপি নির্বাচনে থাকুক, তারা সরে যাক এটা চাই না। তবে নির্বাচনে তারা জনগণের ভোট পাবে না এবং নিশ্চিত পরাজয় জেনেই নির্বাচন বানচালের জন্য নাশকতার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।  

এসময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও বিএম মোজাম্মেল হক, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, উপ দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

** বুধবার টুঙ্গীপাড়া-কোটালীপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী  

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
এসকে/এমএ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa