ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

মানুষ আর অন্ধকারে ফিরতে চায় না: নাসিম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৮
মানুষ আর অন্ধকারে ফিরতে চায় না: নাসিম  সমাবেশে বক্তব্য রাখেন মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: দেশ অন্ধকার থেকে আলোর পথে এগিয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলীয় জোটের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এদেশের মানুষ শান্তি চায়, উন্নয়ন চায়, কেউ অন্ধকারে ফিরে যেতে চায় না, কেউই জঙ্গিবাদের শাসন চায় না।

শনিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজিপুরের সোনামুখী ইউনিয়নের ভানুডাঙ্গায় আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ-বিএনপিসহ বিভিন্ন দল নির্বাচনে প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করার পর গ্রামে-গঞ্জে নির্বাচনী উৎসব শুরু হয়েছে।

দেশ এখন নির্বাচনী জোয়ারে ভাসছে। বাংলার মানুষ বিশ্বাস করে শেখ হাসিনা ছাড়া কোনো বিকল্প নেই। গত ১০ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে, দেশ অন্ধকার থেকে আলোর পথে এগিয়েছে, মহাকাশ বিজয় হয়েছে, সমুদ্র সীমানা অর্জন হয়েছে। এসব সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে।

বিএনপিকে উদ্দেশ্যে করে নাসিম বলেন, ‘নির্বাচনে মনোনয়ন চূড়ান্ত করেছেন সুখের কথা, আনন্দের খবর। কিন্তু নির্বাচনকে কেন্দ্র করে কোনো চক্রান্ত করা হলে এদেশের জনগণ ভোটের মাধ্যমে তার সমুচিত জবাব দেবে। ’ 

তিনি আরও বলেন, ‘ঐক্যফ্রন্টের নামে কতিপয় রাজনৈতিক এতিম বিএনপি জোটের সঙ্গে হাত মিলিয়ে নির্বাচনে অংশ নিয়েছে। জনবিচ্ছিন্ন এসব নেতাদেরও জনগণ ভোটের মাধ্যমে জবাব দেবে। নির্বাচনে তাদের চরম পরাজয় হবে। ’

সমাবেশে আরও বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ইউপি চেয়ারম্যান শাহজাহা আলী, উজ্জ্বল কুমার ভৌমিক ও নুরুল ইসলাম মাস্টার।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।