ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

কোনো অন্যায়কে প্রশ্রয় দেবো না: শামীম ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৮
কোনো অন্যায়কে প্রশ্রয় দেবো না: শামীম ওসমান পরামর্শ সভায় বক্তব্য রাখেন শামীম ওসমান। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, কিছু কিছু ক্ষেত্রে আমি এখনো নমনীয় আছি। কিন্তু কিছু কিছু প্রশ্নে আমি ছাড় দিতে রাজি নই। যেমন মাদক, মাদক যে বিক্রি করে সে যদি আমার ছেলেও হয়, তবে আমি তাকেও ছাড় দেবো না, দেওয়া উচিতও নয়। আমি কোনো অন্যায়কে প্রশ্রয় দেবো না। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপলক্ষে শনিবার (৮ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং, ২নং, ৩নং ও ৪নং ওয়ার্ডে নির্বাচনী কেন্দ্রের পরিচালনা কমিটির সঙ্গে পৃথক পৃথক মতবিনিময় ও পরামর্শ সভায় শামীম ওসমান এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগে কোনো সন্ত্রাসীকে দরকার নেই।

আওয়ামী লীগ নিজেই যথেষ্ট শক্তিশালী দল। সন্ত্রাসীদের উপর ভরসা করে আমাদের রাজনীতি করতে হবে এমন নয়, যারা সাধারণ মানুষের জমি খেলে ফেলবে, এমন মানুষের সঙ্গে রাজনীতি করতে রাজি নই।  

শামীম ওসমান আরও বলেন, আমি জুলম করবোও না, জুলম সহ্যও করবো না। কারণ আমি জানি আমাকে মাটির নিচে একদিন যেতেই হবে। আল্লাহ আমাকে যে সম্মান দিয়েছেন, আল্লাহ আমাকে একদিন জিজ্ঞাসা করবেন, তোমাকে জনপ্রতিনিধি বানিয়েছি তুমি কী করেছো? আমাকে জবাব দিতে হবে। আমি ন্যায়বিচার করার চেষ্টা করবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সহ-সভাপতি মতিউর রহমান বেপারী, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, কাউন্সিলর ওমর ফারুক, জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ-সম্পাদক হাজী সুমন কাজী, নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি সিরাজুল ইসলাম মন্ডল, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।