ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি যুদ্ধাপরাধীর সন্তানদের মনোনয়ন দিয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৮
বিএনপি যুদ্ধাপরাধীর সন্তানদের মনোনয়ন দিয়েছে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি যুদ্ধাপরাধীর সন্তানদের মনোনয়ন দিয়েছে। সারাদেশে তারা ২৫ জনের মতো যুদ্ধাপরাধীর সন্তানদের মনোনয়ন দিয়েছে।

রোববার (০২ ডিসেম্বর) দুপুরে জেলা রিটার্নিং কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, বিএনপির মনোনয়নপ্রাপ্তদের তালিকা দেখেই বোঝা যায় তারা কি করতে চায়।

এ থেকে প্রমাণিত হয় তারা জঙ্গি, সন্ত্রাস, রাজাকার ও হত্যার মধ্য দিয়ে এই দেশকে সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে চায়।

তিনি বলেন, যারা বিরোধীদলে থাকে তারা নানাভাবে চাপ সৃষ্টি করার জন্য বিভিন্ন অভিযোগ করে থাকে। এই অভিযোগ সত্য নয়। যেগুলো সত্য হবে সেগুলো আইন অনুযায়ী নির্বাচন অফিস ব্যবস্থা নেবে। আওয়ামী লীগ জোর করে নির্বাচনের বিজয় নেবে না। জনগণ যদি আওয়ামী লীগকে ভোট দেয় তাহলে আমরা আবারো সরকার গঠন করতে পারবো।

তিনি আরো বলেন, শেখ হাসিনা দেশের জন্য উন্নয়ন করেছেন। জঙ্গি দমন, সন্ত্রাস প্রতিরোধ করেছেন। এখন তিনি মাদক মুক্ত করার প্রতিজ্ঞা  করেছেন।  

এসময় উপস্থিত ছিলেন- সাবেক পৌর মেয়র মো. খলিলুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির মাহমুদ তানভির প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad