ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

৮০০ জনকে মনোনয়ন দেউলিয়াত্বের বহিঃপ্রকাশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৮
৮০০ জনকে মনোনয়ন দেউলিয়াত্বের বহিঃপ্রকাশ বক্তব্য রাখছেন হাছান মাহমুদ

ঢাকা: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশের ইতিহাসে কোন রাজনৈতিক দল ৩০০ আসনে ৮০০ জনকে নমিনেশন দেয়নি। তা এবার বিএনপি দিয়েছে। এটা বিএনপির রাজনৈতিক দৈউলিয়াত্বের বহিঃপ্রকাশ।

শনিবার (০১ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় দৈনিক সময়ের সংবাদের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘জাতীয় সংসদ নির্বাচন- সমসাময়িক ভাবনা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘নির্বাচনে থাকবে কিনা তা চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে’ সাম্প্রতিক বিএনপি নেতাদের এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন,  প্রকৃতপক্ষে নির্বাচনের মাঠে নেমে বিএনপি নেতারা বুঝতে পেরেছেন নির্বাচনের মাঠে তাদের জনসমর্থন নাই, কর্মীদের সমর্থনও নাই।

কারণ এতদিন যে সমস্ত নেতাকর্মীদের খবর রাখেনি তাদের জন্য কর্মীরা নামার কোনো কারণ নাই। সুতরাং বিএনপি নেতাদের বক্তব্যে মনে হচ্ছে তারা পালাবার পথ খুঁজছে।

বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে তিনি আরো বলেন, নির্বাচন ছেড়ে মাঝপথে পালানোর চেষ্টা না করে নির্বাচনের মাঠে থাকুন। আমরা একটি প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ নির্বাচনের মাধ্যমে দেশে গণতন্ত্রের অভিযাত্রাকে অব্যাহত রাখতে চাই।

দৈনিক সময়ের সংবাদের উপদেষ্টা সম্পাদক অাব্দুল মতিন ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে অালম মুরাদ, ঢাকা মহানগর দক্ষিণ অাওয়ামী লীগের প্রচার সম্পাদক আকতার হোসেন, শাহাবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি এম আতিক, দৈনিক সময়ের সংবাদ পত্রিকার সম্পাদক এম এ রব রনি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।