ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপির আস্থা ‘আজিজ মার্কা’ নির্বাচন কমিশনে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৮
বিএনপির আস্থা ‘আজিজ মার্কা’ নির্বাচন কমিশনে বর্ধিত সভায় বক্তব্য রাখেন মাহবুব উল আলম হানিফ। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি প্রতিদিনই বলছেন এ নির্বাচন কমিশনের ওপর তাদের আস্থা নেই। তাদের আস্থা জালিয়াতি করে জেতাতে পারে সেই 'আজিজ মার্কা' নির্বাচন কমিশনের ওপর।

শনিবার (১ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়া শহরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের অডিটোরিয়ামে দলটির শহর কমিটির উদ্যোগে আসন্ন নির্বাচন উপলক্ষে আয়োজিত যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

হানিফ বলেন, ‘নির্বাচনের ফলাফল নিজেদের পক্ষে গেলে সেই নির্বাচন ভালো, আর বিপক্ষে গেলে সেই নির্বাচন খারাপ, এই হলো বিএনপির চরিত্র।

এই কমিশনের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। জনগণ স্বাধীনভাবে তাদের রায় দেবে এবং সেই রায় আওয়ামী লীগের পক্ষেই আসবে, ইনশাআল্লাহ। ’

‘নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০টির বেশি আসন পাবে না’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, ‘আওয়ামী লীগের বিষয়ে মাথা না ঘামিয়ে মির্জা ফখরুল সাহেব নিজের আসনে জয়লাভ করতে পারবেন কি না সে বিষয়ে মাথা ঘামান। ঠাকুরগাঁওয়ে রমেশ চন্দ্র সেনকে হারিয়ে আপনার জনপ্রিয়তা দেখান। ’

‘এর আগেও ২০০৮ সালেও খালেদা জিয়া এমন কথা-ই বলেছিলেন, কিন্তু উল্টো তারাই ২৯টি সিট পেয়েছিলেন। এবারও ওই ফলাফলের জন্য অপেক্ষা করুন, বড় জোর ৬০টি আসন পাবেন। ’ 

কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানের সভাপতিত্বে বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন- কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সিনিয়র সহ-সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বিশ্বাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।