ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহ্বান মেয়র লিটনের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৮
নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহ্বান মেয়র লিটনের নেতারা নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হাত তুলে অঙ্গীকার করছেন। ছবি: বাংলানিউজ

রাজশাহী: আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

শনিবার (১ ডিসেম্বর) মহানগরীর অনুরাগ কমিউনিটি সেন্টারে ১৪ দলের আলোচনা সভায় বক্তব্যকালে তিনি এ আহ্বান জানান। এতে উপস্থিত ছিলেন রাজশাহী-২ (সদর) সংসদ সদস্য প্রার্থী ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।

১৪ দলের রাজশাহীর সমন্বয়ক লিটন বলেন, নির্বাচন প্রশ্নবিদ্ধ করার বিভিন্ন কূটকৌশল চলছে, বিভিন্ন ধরনের ব্লেম গেমের পরও আমরা আশাবাদী সুষ্ঠু নির্বাচন করতে পারবো। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সুচিন্তিতভাবে নির্বাচনে সব দলের অংশগ্রহণ নিশ্চিত করে চমৎকারভাবে তার রাজনৈতিক প্রজ্ঞা-মেধা আমাদের প্রদর্শন করছেন ও সারাবিশ্বকে অবাক করে দিচ্ছেন।

মহানগর আওয়ামী লীগ সভাপতি লিটন বলেন, নির্বাচনে কোনো ধরনের গাফিলতি করা যাবে না। এজন্য সর্তক ও ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

এসময় উপস্থিত ১৪ দলের নেতারা আগামী সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করতে দুইহাত তুলে অঙ্গীকার করেন।

সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, মুক্তিযোদ্ধা নওশের আলী, মীর ইকবাল, অধ্যক্ষ শফিকুর রহমনা বাদশা, নিঘাত পারভীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ন্যাপের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান খান আলম, ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবুসহ মহানগর আওয়ামী লীগ, মহিলা ও যুব মহিলা আওয়ামী লীগ, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের অন্যান্য নেতাসহ ১৪ দলের অন্যান্য সংগঠনের নেতারা।

সভার সঞ্চালনায় ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৮
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।