ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

মহাজোট মনোনয়ন না দিলে ‘আল্লাহ দেখবেন’: নায়ক ফারুক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
মহাজোট মনোনয়ন না দিলে ‘আল্লাহ দেখবেন’: নায়ক ফারুক নায়ক ফারুকের ফাইল ফটো

ঢাকা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী নেতৃত্বাধীন মহাজোট থেকে ঢাকা-১৭ আসনে নায়ক ফারুকের (আকবর হোসেন খান পাঠান) মনোনয়ন বাতিল হলে তার প্রতিক্রিয়া কী হবে? এমন প্রশ্নের জবাবে সাংবাদিকদের তিনি বলেন, ‘আল্লাহ দেখবেন।’

বুধবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচার বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এসে মনোনয়ন দাখিল শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন, মনোনয়ন বাতিল হতেই পারে।

একজন কেনো? দল ১০ জনকে দাঁড় করাতে পারে। কিন্তু জনগণ যাকে চাইবে, তাকেই দেওয়া উচিত। গত দুইদিনে আমি জনগণের কাছ থেকে অনেক সমর্থন ও ভালোবাসা পেয়েছি। যদি ঢাকা-১৭ আসন থেকে অন্য কেউ মনোনয়ন পান, তাহলে মনে করবো, যারা মনোনয়ন দিয়েছেন, তারা জনগণের চেয়ে বেশি বোঝেন।

এর আগে বুধবার দুপুরে একই আসনে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মনোনয়ন জমা দেন আওয়ামী সমর্থিত নেতা আব্দুল কাদের খান।

মনোনয়ন জমা দেওয়ার পর তিনি সাংবাদিকদের বলেছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নির্ধারণ করবেন, সেটাই আমি মেনে নেবো। কারণ তিনি রাজনীতি আমাদের থেকে অনেক বেশি ভালো বোঝেন। আর তার নির্দেশনা মেনে চলতে আমরা বদ্ধপরিকর।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এমএএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।