ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

লালপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
লালপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নাটোর: নাটোরের লালপুর উপজেলার বাহাদিপুর এলাকায় উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহারুল ইসলামকে (৩৮) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

বুধবার (২৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত জাহারুল ইসলাম উপজেলার সিরাজীপুর নিশিপুর গ্রামের মো. লুৎফর রহমান ওরফে লবা মোল্লার ছেলে।

 

প্রত্যক্ষর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বাহাদিপুরে নর্থ বেঙ্গল সুগার মিলের ১ নম্বর ফটকের সামনে জাহারুল দাঁড়িয়ে ছিলেন। এসময় প্রতিপক্ষ আওয়ামী লীগ সমর্থিত গোপালপুর পৌরসভার কমিশনার মাসুদ রানা, যুবলীগ কর্মী মঞ্জুসহ ১০/১২ জনের একটি দল ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়।  

এসময় হামলাকারীরা তার দুই হাত ও দুই পায়ের রগ কেটে দেয়। একই সঙ্গে তার মাথায় একাধিক আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মজিবুল হক সবুজ বাংলানিউজকে জানান, জাহারুলের অবস্থা সঙ্কটজনক। অস্ত্রোপচারের প্রয়োজন হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।  

তাকে বহনকারী অ্যাম্বুলেন্সের চালক জহুরুল ইসলাম বাংলানিউজকে জানান, জাহারুলকে নিয়ে রামেক হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক দুপুর দুইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বাংলানিউজকে জানান, উভয়পক্ষ যুবলীগের নেতাকর্মী। দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার করা নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।  

ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।