ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

মনোনয়নপত্র জমা দিলেন মোমেন-সামাদসহ ১০ জন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
মনোনয়নপত্র জমা দিলেন মোমেন-সামাদসহ ১০ জন

সিলেট: আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে লড়াইয়ের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ভাই ও জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি এ কে আবদুল মোমেন এবং বর্তমান সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। মোমেন মনোনয়নপত্র জমা দিয়েছেন সিলেট-১ আসনের জন্য, আর সামাদ দিয়েছেন সিলেট-৩ আসনের জন্য।

বুধবার (২৮ নভেম্বর) বেলা সোয়া ২টায় রিটার্নিং কর্মকতার কার্যালয়ে সহোদর অর্থমন্ত্রী মুহিতকে নিয়ে মনোনয়নপত্র জমা দেন মোমেন। এসময় জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারাও তাদের সঙ্গে ছিলেন।

তার আগে বেলা ১১টায় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন মাহমুদ উস সামাদ।  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেটের রির্টার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কাজী এমদাদুল হক মনোনয়নপত্র দু’জনের মনোনয়নপত্র গ্রহণ করেন।

এ দু’জনের পাশাপাশি সিলেট-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জুনায়েদ মোহাম্মদ। সিলেট-২ আসনে এনপিপি এর প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন মনোয়ার হোসেন।  

এছাড়া আরও ৬ জন প্রার্থী তাদের মনেনয়নপত্র জমা দিয়েছেন। এরা হলেন- সিলেট-১ আসনে বাংলাদেশ ইসলামী আন্দোলনের রেদওয়ানুল হক ও ইসলামী ঐক্যজোটের মোহাম্মদ ফয়জুল হক; সিলেট-২ আসনে খেলাফত মজলিসের মুনতাছির আলী ও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের মো. মোশাহিদ খান; সিলেট-৩ আসনে খেলাফত মজলিসের দিলওয়ার হোসাইন এবং  জাতীয় পার্টির এম এ মতিন চৌধুরী।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর একে আবদুল মোমেন বলেন, উন্নয়নের মহাযাত্রা সফল করতে নির্বাচনে প্রার্থী হয়েছি।

আর মাহমুদ উস সামাদ বলেন, আমার সময়ে এলাকার উন্নয়ন হয়েছে। তাই এবার বিপুল ভোটের ব্যবধানে জনতা আমাকে বিজয়ী করবে বলে আশাবাদ রাখি।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এনইউ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।