ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ। ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ:  হবিগঞ্জের লাখাই উপজেলায় আওয়ামী লীগের দু’পক্ষের  সংঘর্ষে ইকবাল হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ১৯ জন আহত হয়েছেন। ঘটনার পর পুলিশ ১২ দাঙ্গাবাজকে আটক করেছে।

মঙ্গলবার (২৭ নভেম্বর) বিকেলে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ইকবাল হোসেন হবিগঞ্জের পার্শ্ববর্তী কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার শরীফপুর গ্রামের মনছুর মিয়ার ছেলে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বাংলানিউজকে জানান, লাখাই উপজেলার স্বজনগ্রামের বাসিন্দা ও ১ নম্বর লাখাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল অপর আওয়ামী লীগ নেতা মিরাজ মিয়ার। এর জের ধরে মঙ্গলবার দুপুরে দু’পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েক রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।  

পরে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইকবাল হোসেন। আহতরা জেলা সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।  

ওসি আরো জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ১২ দাঙ্গাবাজকে আটক করা হয়েছে। ফের সংঘর্ষের আশঙ্কায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।