ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

কামাল হোসেন-মান্নারা বর্ণচোরা ও ভণ্ড: নাসিম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৮
কামাল হোসেন-মান্নারা বর্ণচোরা ও ভণ্ড: নাসিম

ঢাকা: ড. কামাল হোসেন, মাহমুদুর রহমান মান্না, সুলতান মনসুররা বর্ণচোরা ও ভণ্ড বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, এরা মুজিব কোট পড়েন, বঙ্গবন্ধু আদর্শের কথা বলেন, অথচ বিএনপি-জামায়াত সাম্প্রদায়িক ও অপশক্তির সঙ্গে হাত মিলিয়েছে, এরা বর্ণচোরা, ভণ্ড ও প্রতারক। আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে পরাজিত করতে চায়।

জনগণ এ বর্ণচোরাদের বিরুদ্ধে ভোট দিয়ে বুঝিয়ে দেবে, যে জনগণ তাদের পাশে নেই। এটা জাতির জন্য দুভার্গ্য।

মঙ্গলবার (২০ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কার্যালয়ে ‘ঘাতক দালাল নিমূল কমিটি ও বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ ও খৃষ্টান ঐক্যপরিষদ ও মুক্তিযুদ্ধাদের সঙ্গে ১৪ দলের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্য মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্ব মুক্তিযোদ্ধের পক্ষের শক্তিকে বিজয়ী করার জন্যে আমরা এক সঙ্গে মাঠে-ময়দানে জনগণের কাছে যাবো এবং কাজ করবো।

৭১ সালের পারজিত-ঘাতক শক্তি বিএনপি-জামায়তের সঙ্গে ড. কামাল হোসেনের মত লোকেরা হাত মিলিয়েছেন। এরা বর্ণচোরা রাজনীতিবিদ, এদের চেহারা উন্মোচিত হয়েছে। সামনে বঙ্গবন্ধুর অদর্শের কথা বলে দেশের মানুষকে বিভ্রান্ত করতে চায়। আগামী নির্বাচনে এদের চূড়ান্তভাবে পরাজিত করা হবে।

ডিসেম্বর বিজয়ের মাস উল্লেখ্য করে তিনি বলেন, এ মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নৌকার চূড়ান্ত বিজয় আনার লক্ষ্যে ১৬ ডিসেম্বর থেকে প্রত্যেক জেলা-উপজেলায় বিজয় মঞ্চ তৈরি করা হবে। যা আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন পর্যন্ত থাকবে। এ মঞ্চের মুক্তিযোদ্ধ, বঙ্গবন্ধুর আদর্শের কথাগুলো সাধারণ মানুষের কাছে তুলে ধরা হবে।

তিনি বলেন, ১৪দলের মনোনীত প্রার্থীকে নির্বাচিত করতে আমরা একটি কমিটি গঠন করবো। যারা প্রত্যক জেলা-উপজেলার নির্বাচনের মাঠের করণীয় ঠিক করবেন। বিজয় নিশ্চত না হওয়া পর্যন্ত মাঠে থাকবেন। বিজয় নিশ্চিত হওয়ার পর ঘরে ফিরবেন।

নির্বাচন কমিশনের কাছে সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানিয়েছে নাসিম বলেন, নির্বাচনকে কেন্দ্র করে প্রতিবারই সংখ্যালঘুদের ভয়ভীতি দেখানো হয়। নির্বাচন যেহেতু শুরু হয়েছে। তাই এখন থেকেই সংখ্যালঘুদের নিছিদ্র নিরাপত্তার দেওয়া ব্যবস্থা করুন। এ ব্যাপারে কোনো ধরনের গাফলতি সহ্য করা হবে না।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্যপরিষদের সাধারণ সম্পাদক রানা দাশ গুপ্তের দাবিতে মোহাম্মদ নাসিম নির্বাচন কমিশনের কাছে এ দাবি করেন।

এ সময় নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান, বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক  দিলীপ বড়ুয়া, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) একাংশের সাধারণ সম্পাদক শিরিনা আক্তার এমপি, অপরাংশের সাধারণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, নভেম্বর  ২০, ২০১৮
এমএফআই/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।