ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

নির্বাচনের নতুন তারিখ স্বাগত জানিয়েছে আ.লীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
নির্বাচনের নতুন তারিখ স্বাগত জানিয়েছে আ.লীগ সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের | ছবি: শাকিল

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণের নতুন তারিখ ঘোষণাকে স্বাগত জানিয়েছে আওয়ামী লীগ।

সোমবার (১১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের একথা বলেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তফসিল ঘোষণার আগ থেকেই বিএনপি নির্বাচনের তারিখ ১ মাস পেছানোর দাবি জানিয়েছে আসছিলো।

নির্বাচন কমিশন (ইসি) সোমবার নির্বাচনের তারিখ ১ সপ্তাহ পিছিয়ে ৩০ ডিসেম্বর ঘোষণা করেছে।

নির্বাচনের তারিখ পেছানো প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ইসি নির্বাচনের তারিখ না পেছালেও বিএনপি নির্বাচনে আসতো। কারণ তারা ইতোমধ্যে নির্বাচনে এসে গেছে। এরপরও ইসির নতুন তারিখ ঘোষণাকে আমি স্বাগত জানাই। সব দলের অংশগ্রহণে একটি সুষ্ঠু ও অবাধ নির্বাচন হবে।

তিনি বলেন, আওয়ামী লীগের মনোনয়ন বিক্রি ও জমা দেওয়া আজই শেষ হচ্ছে। আগামী ১৪ নভেম্বর সম্ভাব্য সব মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে।

এদিন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, ডা. দীপু মনি ও আব্দুর রহমান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে মনোনয়নপত্র জমা দেন।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
ইএআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।