ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

ব্যানার-ফেস্টুন নামানোয় সিসিক কর্মীদের মারধর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৮
ব্যানার-ফেস্টুন নামানোয় সিসিক কর্মীদের মারধর

সিলেট: ব্যানার-ফেস্টুন নামানোর জন্য দায়ে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) পরিচ্ছন্ন কর্মীদের মারধর করেছে ছাত্রলীগ। এ ঘটনার পর মধ্যরাত থেকে সিসিক এলাকায় ব্যানার-ফেস্টুন নামানোর কাজ বন্ধ রাখা হয়েছে।

রোববার (১১ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর টিলাগড়ে ছাত্রলীগ নেতা মিনারসহ কয়েকজন কর্মী পরিচ্ছন্নতা কাজে নিয়োজিত রাশেদ আহমদকে মারধর করে।  

সিসিক কর্মচারী রাশেদ আহমদ বাংলানিউজকে জানানা, ‘তফসিল ঘোষণার পর সিসিক এলাকায় সাটানো ব্যানার-ফেস্টুন নামানোর কাজ করে আসছিলেন।

এরই ধারাবাহিকতায় টিলাগড়ে পয়েন্ট এলাকায় সাটানো ব্যানার নামাতে গেলে ছাত্রলীগ নেতা মিনারের নেতৃত্বে কয়েজন নেতাকর্মীরা তাদের গালিগালাজ ও মারধর করেন। ’

সিসিকের কনজারভেটিভ অফিসার মো. হানিফুর রহমান বাংলানিউজকে বলেন, নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক নগর এলাকায় ব্যানার-ফেস্টুন নামানোর কাজ করতে গেলে কর্মচারীদের ওপর হামলা হয়। এ ঘটনার পর থেকে কর্মচারীরা কাজ করতে ভয় পাচ্ছেন।

তাই নিরাপত্তার স্বার্থে কর্মচারীদের ব্যানার-ফেস্টুন নামানো থেকে তারা বিরত রাখা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৪০০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
এনইউ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।