ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

রাজধানীতে আ’লীগের সংঘর্ষ, পিকআপচাপায় নিহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
রাজধানীতে আ’লীগের সংঘর্ষ, পিকআপচাপায় নিহত ২

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় পিকআপ ভ্যান থেকে নামতে গিয়ে চাপা পড়ে দুই কিশোরের মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা আওয়ামী লীগের দু'পক্ষের সংঘর্ষ বললেও পুলিশ কিছু স্পষ্ট করেনি।

শনিবার (১০ নভেম্বর) সকাল ১১টার দিকে এ সংঘর্ষ হয়। নিহত দু'জন হলেন- মোহাম্মদপুর নবীনগর হাউজিং এলাকার রুহুল আমীনের ছেলে সুজন (১৮্) এবং আরিফ (১৫)।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বাংলানিউজকে জানান, সকালে মোহাম্মদপুর এলাকায় দু'পক্ষের মধ্যে সংর্ষের সময় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় একটি পিকআপ ভ্যান থেকে নামতে গিয়ে ওই গাড়ির নিচে চাপা পড়েন সুজন ও আরিফ। পরে সুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকি‍ৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর আরিফকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে তারও সেখানে মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যে, সংঘর্ষটি আওয়ামী লীগের দু'টি পক্ষের মধ্যে হয়েছে। তবে এ বিষয়ে পুলিশের স্পষ্ট কোনো বক্তব্য মেলেনি।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।