ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

রূপগঞ্জে আ’লীগ কার্যালয়ে হামলা, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৮
রূপগঞ্জে আ’লীগ কার্যালয়ে হামলা, আটক ২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে হামলা চালিয়ে ছালাম ও সানী নামে যুবলীগের দুইজনকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ধারালো অস্ত্র ও ককটেলসহ সেলিম ও ফালান নামে দুইজনকে আটক করা হয়েছে। 

সোমবার (৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার মুড়াপাড়া বাজার এলাকায় আওয়ামী লীগের কার্যালয়ে এ হামলা হয়।   

রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভুইয়া বাংলানিউজকে বলেন, বিকেলে তিনি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই নেতাকর্মীদের নিয়ে উপজেলার গোলাকান্দাইল এলাকায় গণসংযোগ করছিলেন।

তিনি অফিসে আছেন এই ভেবে কয়েকটি মামলার আসামি মুড়াপাড়া এলাকার মৃত তারা মিয়ার ছেলে সুমন, কপালকাটা নূর ইসলাম, আলমগীর, ফালানসহ ৭-৮ জন সন্ত্রাসী কার্যালয়ে হামলা চালিয়ে মুড়াপাড়া ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি ছালাম ও ভুলতা ইউনিয়ন যুবলীগ নেতা সানীকে পিটিয়ে আহত করে। এ সময় দুই রাউন্ড ফাকা গুলি ছোড়া হয়।

বুধবার (৭ নভেম্বর) উপজেলার স্টেডিয়াম মাঠে দলের নির্বাচনী জনসভা করতে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে জানিয়ে শাহজাহান ভুইয়া বলেন, মূলত রাজনৈতিক কারণে তাদের জনসভা ভন্ডুল করতেই আলমাস চেয়ারম্যানের (মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান) লোকজন এ হামলার ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় ২টি ছোরা ও ককটেলসহ গঙ্গানগর এলাকার আনোয়ার আলীর ছেলে সেলিম (৩২) ও আলমাসের ছেলে ফালানকে (২৫) আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে দুইটি ছোরা ও পাঁচটি ককটেলসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বাকিদের ধরতে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০২৪৭ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।