ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

জেলা আ’লীগের কমিটি থেকে মাহবুবের পদ বাতিলের সিদ্ধান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৮
জেলা আ’লীগের কমিটি থেকে মাহবুবের পদ বাতিলের সিদ্ধান্ত আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা ও এমপি মাহবুব আলী ও তার ভাই ফজলে আলী

হবিগঞ্জ: জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি থেকে হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মাহবুব আলী ও তার ভাই সাবেক পিপি অ্যাডভোকেট ফজলে আলীর সদস্য পদ বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

কমিটির সভায় দীর্ঘদিন ধরে অনুপস্থিত থাকায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ লক্ষ্যে দলের গঠনতন্ত্রের ২২-এর (ছ) ধারা অনুযায়ী কারণ দর্শানোর নোটিশ পাঠানো হবে।

শুক্রবার (২ নভেম্বর) বিকেলে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপির পরিচালনায় সভায় কার্যকরি কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান বাংলানিউজকে জানান, এমপি অ্যাডভোকেট মাহবুব আলী ও তার ভাই অ্যাডভোকেট ফজলে আলী বিগত ৫ বছর ধরে জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সভায় অনুপস্থিত। দলের গঠনতন্ত্র অনুযায়ী পরপর ৩ সভায় উপস্থিত না থাকলে সদস্যপদ বাতিল হওয়ার বিধান রয়েছে। এছাড়াও সভায় দলের বিরুদ্ধে তাদের বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরে আলোচনা করা হয়।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।