ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী

এম আব্দুল্লাহ আল মামুন খান, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৮
জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী

সার্কিট হাউজ মাঠ (ময়মনসিংহ) থেকে: ময়মনসিংহের ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (২ নভেম্বর) বিকেল ৪টার কিছু সময় আগে জনসভা মঞ্চে গিয়ে প্রধান অতিথির আসন গ্রহণ করেন প্রধানমন্ত্রী। তার আগে তিনি মঞ্চের পাশে ১৯৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এই সভায় সভাপতিত্ব করবেন ময়মনিসংহ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা। জুমার নামাজের পরপরই মঞ্চে ওঠেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতারা। দুপুর ২টা থেকে কানায় কানায় ভরতে শুরু করে ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠ।

প্রধানমন্ত্রী সভাস্থলে আসার আগে জনসমুদ্রে পরিণত হয় সভাস্থল। সড়কজুড়ে নাচ-গান আর বাদ্য-বাজনা বাজিয়ে জনসভায় যোগ দিতে থাকে নেতাকর্মীদের স্রোত।  

২০১৩ সালের জুনে সর্বশেষ ময়মনসিংহে এসেছিলেন প্রধানমন্ত্রী। ২০১৪ সালের নির্বাচনের আগে নৌকার পক্ষে তিনি ভোট চেয়েছিলেন এবং নানা প্রতিশ্রুতি দিয়েছিলেন। সে মেয়াদে প্রধানমন্ত্রী হয়ে তিনি সব রকমের প্রতিশ্রুতি পূরণ করেছেন। ফলে প্রধানমন্ত্রী কথা দিয়ে কথা রাখায় স্থানীয় জনসাধারণও খুশি।  

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৮ 
এমইউএম/এমএএএম/এইচএ/

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।