ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

খালেদার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছেন বিএনপি নেতারা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৮
খালেদার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছেন বিএনপি নেতারা ‘২৯ এপ্রিল স্মৃতি ফাউন্ডেশন’ আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখছেন ড. হাছান মাহমুদ, ছবি: সংগৃহীত

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি নেতারা নোংরা রাজনীতি করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ।

খালেদার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছেন বিএনপি নেতারা

নিউজ ডেস্ক

ঢাকা: দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি নেতারা নোংরা রাজনীতি করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ।

রোববার (২৯ এপ্রিল) বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ‘২৯ এপ্রিল স্মৃতি ফাউন্ডেশন’ আয়োজিত এক মিলাদ, দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এ সময় দুঃখ প্রকাশ করে ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির নেতারা খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে যেভাবে রাজনীতি শুরু করেছেন তা অত্যন্ত দুঃখজনক।

১৯৯১ সালের ঘূর্ণিঝড়ের সময় তৎকালিন সরকার নির্লিপ্ত ছিলেন মন্তব্য করে তিনি বলেন, প্রকৃতির সঙ্গে লড়াই করা যায় না। কিন্তু টিকে থাকতে পূর্ব প্রস্তুতি প্রয়োজন। তৎকালীন সরকারের পূর্ব প্রস্তুতি ছিলো না বলেই ওই ঝড়ে এতো ক্ষয়ক্ষতি হয়েছিল।

বর্তমান সরকারের সাফল্যের কথা তুলে ধরে হাছান মাহমুদ বলেন, ৯১'র ঘূর্ণিঝড়ের পরে কিছুদিন আগে আইলা এবং সিডর হয়েছিল যেগুলোর বেগ অনেকটা ৯১'র ঘূর্ণিঝড়ের সমপরিমাণ না হলেও কাছাকাছি ছিল। কিন্তু সরকারের আগাম ব্যবস্থা নেওয়া কারণে আইলা ও সিডরের সময় তেমন লোক ক্ষয়ক্ষতি হয় নি।

এ সময় ১৯৯১ সালের ভয়াবহ ঝড়ো জলোচ্ছ্বাসে নিহত পরিবারের প্রতি গভীর সম্মান ও সমবেদনা জানান তিনি।

সংগঠনের কো-চেয়ারম্যান অ্যাডভোকেট ফয়সাল সিদ্দিকীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সাবেক বিচারপতি শামসুদ্দীন চৌধুরী মানিক, জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, অধ্যাপক ড. আনসারুল করিম, আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আমিনুল ইসলাম আমীন, তাঁতীলীগ কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক লায়ন জসিম উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।