ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ইমরানকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
ইমরানকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি কেন্দ্রীয় ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

ঢাকা বিশ্ববিদ্যালয়: কোটা সংস্কার আন্দোলনে ‘নিহত’ হওয়ার গুজব ছড়ানোর জন্য গণজাগরণ মঞ্চের আহ্বায়ক ইমরান এইচ সরকারকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করার দাবি জানিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। একই সঙ্গে তার বিরুদ্ধে আইসিটি আইন মামলা করার দাবি জানিয়েছে তারা।

মঙ্গলবার (১০ এপ্রিল) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলার পাদদেশে এক সমাবেশে এ দাবি জানান ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ।  

ঢাবি উপাচার্য বাসভবনে ভাঙচুর-লুটপাট এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ অস্থিতিশীল করার প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

তাদের অন্য দাবিটি হলো- উপাচার্য বাসভবনে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি।

সভাপতির বক্তব্য সোহাগ বলেন, যারা প্রোপাগান্ডা চালাচ্ছে এদের বিরুদ্ধে ব্যাবস্থা নিতে হবে। যারা ভিসি বাড়ি হামলা করেছে তাদের শাস্তি ও দিতে হবে।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স, কেন্দ্রীয় কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক রাকিব হোসেন মহানগর শাখা ছাত্রলীগ দক্ষিণের সভাপতি বায়েজিদ খান, উত্তরের সভাপতি সৈয়দ মিজানুর রহমান প্রমুখ

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
এসকেবি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।