ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

গাজীপুর-খুলনা সিটিতে আ’লীগের মনোনয়ন নিলেন যারা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৮
গাজীপুর-খুলনা সিটিতে আ’লীগের মনোনয়ন নিলেন যারা

ঢাকা: গাজীপুর ও খুলনা সিটি করপোরেশেন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপত্রের জন্য দু’দিনে ১১জন দলীয় মনোনয়নের ফরম কিনেছেন।

এর মধ্যে গাজীপুর সিটি করপোরেশনের নয়জন ও খুলনা সিটি করপোরেশনের জন্য দু’জন। শনিবার (৭ এপ্রিল) পর্যন্ত আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করা ও জমা দেওয়া যাবে।

ওইদিন সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডে সভা অনুষ্ঠিত হবে। এই সভায় দলীয় প্রার্থী মনোনয়নের জন্য যারা ফরম সংগ্রহ করবেন তাদের সাক্ষাৎকার নেওয়া হবে।

এ সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতি ও মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গাজীপুর সিটি করপোরেশনে মেয়র পদের জন্য শুক্রবার যারা দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তারা হলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমতউল্লা খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, মতিউর রহমান, সুমন আহমেদ শান্ত বাবু, কাজী আলিমউদ্দিন, আব্দুর রউফ নয়ন ও ওয়াজউদ্দিন মিয়া।

বৃহস্পতিবার প্রথম দিন ফরম সংগ্রহ করেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম।

খুলনা সিটি করপোরেশনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি কাজী এনায়েত হোসেন, মহানগর যুবলীগের আহ্বায়ক সরদার আনিছুর রহমান পপলু।

দ্বিতীয় দিন শুক্রবার (৬ এপ্রিল) মনোনয়ন ফরম বিক্রি শেষে সন্ধ্যায় আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ সাংবাদিকদের এ তথ্য জানান।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৮
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।