ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সংস্কৃতিকর্মীকে ইবি ছাত্রলীগের মারধর

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৮
সংস্কৃতিকর্মীকে ইবি ছাত্রলীগের মারধর আহত আশরাফুল ইসলাম

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের নারকেল গাছ থেকে ডাব পাড়াকে কেন্দ্র করে আশরাফুল ইসলাম নামে এক সংস্কৃতিকর্মীকে মারধর করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের অনুসারীরা।

শনিবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিয়া হল মোড়ে এ ঘটনা ঘটে।

সংস্কৃতিকর্মী আশরাফুল ইসলামী বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় থিয়েটারের কর্মী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সম্প্রতি আশরাফুল ও একই বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের রুমন বিশ্ববিদ্যালয়ের জিয়া হল মোড়ের পাশে নারকেল গাছ থেকে ডাব পাড়ছিলেন। এসময় ইংরজি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ইউসুফ তাদের ডাব পাড়তে দেখে আজে-বাজে মন্তব্য করেন। একই সঙ্গে আশরাফুলকে পরদিন তার সঙ্গে দেখা করতে বলেন।

কিন্ত আশরাফুল তার সঙ্গে দেখা না করায় শনিবার বিকেলে ছাত্রলীগ নেতা হালিমের অনুসারী বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের আবির, ইংরেজি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শুভ এবং ইউসুফসহ ১০ থেকে ১২ জন রুমন ও আশরাফুলকে মারধর করেন। পরে আশরাফুলের সহপাঠীরা তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়।

বিশ্ববিদ্যালয় থিয়েটারের সভাপতি ওয়াহিদুজ্জামান শাওন বাংলানিউজকে বলেন, ব্যক্তিগত বা রাজনৈতিক ক্ষোভে একজন সংস্কৃতিকর্মীর ওপর হামলা অত্যন্ত দুঃখজনক। ব্যক্তিগত কাজে আমি ঢাকায় আছি, ক্যাম্পাসে গিয়ে বিষয়টি নিয়ে কথা বলব।

এ বিষয়ে জুয়েল রানা হালিম বাংলানিউজকে বলেন, সামান্য ভুল বোঝাবুঝি হয়েছিল। বিষয়টি উভয়ের মধ্যে সমাধান করে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।