ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খালেদার শারীরিক অসুস্থতা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৮
খালেদার শারীরিক অসুস্থতা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি পরিদর্শনে ওবায়দুল কাদের

আশুলিয়া (ঢাকা): জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত কারান্তরীণ বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপি মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৩১ মার্চ) দুপুরে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়ার জিরাবোতে সড়কের সার্বিক অবস্থা পরিদর্শন করতে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ অভিযোগ করেন।

মন্ত্রী বলেন, কারগারে গিয়ে খালেদা জিয়ার শারীরিক অবস্থা দেখে ঢাকার সিভিল সার্জনও জানিয়েছে, তিনি আগের মতোই আছেন।

 

খালেদা জিয়ার চিকিৎসা বিষয়ে  ওবায়দুল কাদের বলেন, দেশে চিকিৎসা করার মতো অবস্থা যদি না থাকে তবে ডাক্তারদের পরামর্শেই বলে দেবে কি করতে হবে।

এ সময় তিনি জানান,  আগামী রোজার ঈদের আগে মানুষেল বাড়ি যাওয়াকে কেন্দ্র করে টাঙ্গাইল চন্দ্রা ও বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কে যানজট হবে না।  

টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে জুলাই-আগস্টের মধ্যে এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ শুরুর কথা জানিয়ে মন্ত্রী জানান, সড়কটির আশুলিয়া বাজার থেকে ডিইপিজেড পর্যন্ত ফোর লেন করা হবে।

এ সময় ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী হাসান মঞ্জু, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারসহ সড়ক বিভাগের ঊধ্বর্তন কর্মকতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৮
এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।