ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

‘জানমাল রক্ষায় বিএনপিকে সভার অনুমতি দেওয়া হয়নি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
‘জানমাল রক্ষায় বিএনপিকে সভার অনুমতি দেওয়া হয়নি’ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন। ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ঢাকার জানমাল রক্ষা ও নগরীকে যানজটমুক্ত রাখতে পুলিশ কমিশনার বিএনপিকে জনসভা করার অনুমতি দেননি।

বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (ভিডিপি) মানিকগঞ্জ জেলা কমান্ড্যান্টের কার্যালয়ে ফ্লাগ রেইজিং ও নবগঠিত ৩৮তম আনসার ব্যাটালিয়ন উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপি জনসভা করা যে অনুমতি চেয়েছিল, তা দেননি ঢাকা পুলিশ কমিশনার, হয়তো তাদের কাছে কোনো তথ্য প্রমাণ ছিলো, যার জন্য বিএনপিকে সমাবেশ করতে দেননি।

এর আগে বিএনপিকে খুলনায় সমাবেশ করার অনুমতি দেওয়া হয়েছিলো। জাতীয় পার্টি ঢাকায় বড় সমাবেশ করলো।  

‘হয়তো বিএনপির সমাবেশ নিয়ে কোনো সমস্যা ছিলো, তাই পুলিশ কমিশনার অনুমতি দেননি। অন্য যে কোনো দিন চাইলে সমাবেশের অনুমতি দেওয়া হতে পারে। ’ বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন, মানিকগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) নাজমুস সাদাত সেলিম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, পুলিশ সুপার (এসপি) রিফাত রহমান শামীম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।