ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক মান্নান গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক মান্নান গ্রেফতার সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নান

সাতক্ষীরা: সাতক্ষীরায় স্বাধীনাতা দিবসের আলোচনা সভায় হামলার ঘটনায় জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (২৬ মার্চ) গভীর রাতে সাতক্ষীরা সদর থানা পুলিশ খুলনা শহরের এক‌টি বা‌ড়ি থেকে তাকে গ্রেফতার করে।

স্বাধীনতা দিবসের আলোচনা সভায় যুবলীগের হামলার ঘটনায় সোমবার রাতে আওয়ামী লীগ নেতা জয়নুল আবেদীন জোসি বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানসহ ১৬ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ২৫ জনকে আসা‌মি করা হয়েছে।

জানা যায়, ২৬ মার্চ সোমবার বিকাল ৫টায় সাতক্ষীরা শহরের শহীদ আলাউদ্দিন চত্বরে পৌর আওয়ামী লীগের স্বাধীনতা দিবসের কর্মসূচিতে জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানের নেতৃত্বে হামলা চালানো হয়।  

হামলায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুনছুর আহমেদ, জেলা যুবলীগের সদস্য মীর মহিতুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আক্তার হোসেন, জেলা তাতী লীগের সভাপতি মীর শাহিন, যুবলীগ নেতা বাবু ও ছাত্রলীগ নেতা তৌকিরসহ আরও কয়েকজন আহত হন।

লা‌ঞ্ছিত হন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ র‌বিসহ জেলা আওয়ামী লী‌গের শীর্ষ নেতারা।  

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল হক বাংলানিউজকে বলেন, মোবাইল কল ট্রাকিং করে জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানকে খুলনার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়েছে।  

এরআগে হামলার ঘটনায় সদর থানায় একটি মামলা রেকর্ড করা হয়। মামলার অন্য আসা‌মিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।