ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপির হাতে দেশ নিরাপদ নয়: বিমানমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৮
বিএনপির হাতে দেশ নিরাপদ নয়: বিমানমন্ত্রী বক্তব্য রাখছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহাজাহান কামাল

লক্ষ্মীপুর: বিএনপির হাতে দেশ কখনো নিরাপদ নয় মন্তব্য করে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহাজাহান কামাল বলেছেন, বিএনপি রাজাকারের দল। তারা স্বাধীনতাবিরোধী। জিয়াউর রহমান ক্ষমতায় গিয়ে অনেক মুক্তিযোদ্ধাকে হত্যা করেছে। মুক্তিযোদ্ধাদের আদর্শ রক্ষা করতে না পারলে বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে।

সোমবার (২৬ মার্চ) দুপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে জেলা প্রশাসনের আয়োজনে কালেক্টরেট ভবন প্রাঙ্গণে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিমানমন্ত্রী বলেন, বর্তমান সরকার দেশ ও মুক্তিযোদ্ধাদের উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছে।

শুধু ভাতা নয়, অন্যান্য সুযোগ-সুবিধা বাড়িয়ে দিয়েছে। মুক্তিযোদ্ধাদের সন্তানদের বিপথে নিতে স্বাধীনতা বিরোধীরা এখনও তৎপর। এ ব্যাপারে সবাইকে সজাগ ও সচেতন থাকতে হবে।

জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিন, সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমেদ, পৌরসভার মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, মুক্তিযোদ্ধা রেজ্জাকুল হায়দার, তোফায়েল আহমদ, জয়নাল আবেদীন, মাহবুবুর রহমান, আওয়ামী লীগ নেতা আবদুল মতলব, রাসেল মাহমুদ মান্না, নজরুল ইসলাম ভুলু প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৮
এসআর/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।