ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

আমরা এখন তলাবিহীন ঝুড়ি না 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
আমরা এখন তলাবিহীন ঝুড়ি না 

মানিকগঞ্জ: আমরা এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছি বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন। 

তিনি বলেন, আমরা এখন তলাবিহীন ঝুড়ি না। দেশে এখন সবক্ষেত্রেই উন্নয়ন হচ্ছে।

 

রোববার (২৫ মার্চ) দুপুরে সাটুরিয়া উপজেলা অডিটরিয়ামে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ২৪ ঘণ্টা স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সাটুরিয়া উপজেলা পরিবার পরিকল্পনা অফিস এ কর্মশালার আয়োজন করে।  

স্বাস্থ্য প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী সোনার বাংলাদেশ গড়তে চান। সোনার বাংলাদেশ গড়তে হলে আমাদের সুস্থ্য জাতি, সুস্থ্য মানুষ ও সুস্থ্য চিন্তা দরকার। আমরা উন্নয়ন চাইলে অবশ্যই শেখ হাসিনাকে ও আওয়ামী লীগকে দরকার। শেখ হাসিনাই এ দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। তাই উন্নিয়নের জন্য শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই।  

এ সময় উপস্থিত ছিলেন- পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক কাজী মুস্তফা সরোয়ার, মানিকগঞ্জের উপ-পরিচালক রঞ্জিত কুমার মন্ডল, সহাকারী পরিচালক মো. গোলাম নবী, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন মাস্টার, বালিয়াটী ইউপি চেয়ারম্যান মো. রুহুল আমিন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।