ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আদিতমারীতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
আদিতমারীতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা কারাগারে

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে মারপিটের মামলায় বহিষ্কৃত ছাত্রলীগ নেতা সাঈদ মুরাদকে (৩৩) কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (২৫ মার্চ) দুপুরে সাঈদ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ৭ মার্চ রাতে মাদকসহ একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশে সোপর্দ করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈদুল ইসলাম বাবু (২৮)।

কিন্তু ওই মোটরসাইকেলটি পুলিশে না দিয়ে বিক্রি করার প্রস্তাব দিয়েছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ মুরাদ। এ নিয়ে মাঈদুল ইসলাম ও তার লোকজনের ওপর ক্ষিপ্ত হন মুরাদ।

এর জের ধরে বৃহস্পতিবার (১৫ মার্চ) বিকেলে মাঈদুল ইসলামকে অস্ত্র দিয়ে এলোপাতারি মারপিট করে গুরুতর জখম করেন মুরাদ। এ ঘটনার পরদিন মাঈদুল ইসলাম বাদী হয়ে মুরাদসহ দুইজনকে আসামি করে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফেরদৌসী বেগমের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে মুরাদকে কারাগারে পাঠান।

লালমনিরহাট আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আকমল হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad