ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

শাওন হত্যাকাণ্ডে সঞ্জয়ের দায় স্বীকার! 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
শাওন হত্যাকাণ্ডে সঞ্জয়ের দায় স্বীকার! 

ময়মনসিংহ: জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাক আল রাফি শাওন হত্যাকাণ্ডের ঘটনায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে দায় স্বীকার করেছেন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সঞ্জয় দত্ত।

একই সঙ্গে এ হত্যাকাণ্ডে গ্রেফতার আরও তিন আসামি সঞ্জয়ের বক্তব্যকে সমর্থন করে ১ নম্বর আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাসুদুল হকের আদালতে একই ধারায় জবানবন্দি দিয়েছে।

ওই তিন আসামি হলেন- এসএম আরিফুল হক ওরফে পিচ্চি আরিফ, আমিনুল ইসলাম হিমেল ও জুয়েল বাঁশফোর।

শুক্রবার (২৩ মার্চ) বিকেলে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

তিনি বলেন, এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত নগরীর আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজের সৈয়দ নজরুল ইসলাম ছাত্রাবাস শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম (২৬), ছাত্রলীগ কর্মী নাহিদ (২৬) ও জুয়েল বাঁশফোর (২৫) দু’দিনের রিমান্ড শনিবার (২৪ মার্চ) শেষ হবে। তবে রিমান্ডে তারা কি তথ্য দিয়েছে তদন্তের স্বার্থে তা বলতে রাজি হননি ওসি।  

এরআগে গত ২৫ ফেব্রুয়ারি দিনগত মধ্যরাতে রহস্যজনকভাবে গুলিবিদ্ধ হন জেলা ছাত্রলীগ নেতা আশফাক আল রাফি শাওন। প্রথমে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরবর্তীতে তাকে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। টানা ১১ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে না ফেরার দেশে চলে যান শাওন।  

এ হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ ও শাওনের বাবা পৃথকভাবে বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮ 
এমএএএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।