ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

নির্বাচন নিয়ে বিএনপির নিষেধাজ্ঞা নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
নির্বাচন নিয়ে বিএনপির নিষেধাজ্ঞা নেই

কক্সবাজার: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনে আসার বিষয়ে বিএনপির অতীতেও কোনো নিষেধজ্ঞা ছিল না, বর্তমানেও নেই, ভবিষ্যতেও থাকবে না। কাজেই অতীতে নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে, সেই একই ভুল আর করবে না। 

শুক্রবার (১৬ মার্চ) রাতে কক্সবাজার হিল ডাউন সার্কিট হাউস মিলনায়তনে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সঙ্গে এক মতবিনিময়কালে এসব কথা বলেন মন্ত্রী।

তথ্যমন্ত্রী আরও বলেন, একশ্রেণীর মানুষ মহাজোটে এসে অনিয়ম ও দুর্নীতি এবং দলবাজি করে সরকারের সুনাম নষ্ট করছে।

সরকারকে বেকায়দায় ফেলার জন্য সন্ত্রাস ও জঙ্গিবাদকে উস্কে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে তাদের দমন  করেছেন। শেখ হাসিনা সরকারের হাত থেকে দূর্নীতিবাজ রক্ষা পাবে না।

সরকারের ব্যাপক উন্নয়ন ও সাফল্যের জন্য প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেওয়ার কথা উল্লেখ করে ইনু আরো বলেন, মহাজোটের নেতৃত্বে শেখ হাসিনা রয়েছে। আর শেখ হাসিনার নেতৃত্বে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে।  

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, প্রবীন সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু, তোফায়েল আহমদ, ফজলুল কাদের চৌধুরী, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলসহ সাংবাদিক নেতারা।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
টিটি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।