ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জকে নিজের মতো করে সাজাতে চান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, মার্চ ৩, ২০১৮
প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জকে নিজের মতো করে সাজাতে চান প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জকে নিজের মতো করে সাজাতে চান

গাইবান্ধা: আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরগঞ্জকে নিজের মতো করে সাজাতে চান। তিনি অবহেলিত সুন্দরগঞ্জের উন্নয়নে সব সময় আলাদা দৃষ্টি রাখবেন।

শনিবার (৩ মার্চ) দুপুরে প্রয়াত এমপি মঞ্জরুল ইসলামের নিজ বাড়ির উঠানে সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন মাদ্রাসা, এতিমখানার শিক্ষক, পরিচালনা কমিটির সদস্য এবং মসজিদের ঈমাম-মুয়াজ্জিনদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আহমদ হোসেন বলেন, দেশের মানুষ আর জঙ্গিবাদ-সন্ত্রাস নাশকতা ও মানুষকে পুড়িয়ে হত্যা দেখতে চায় না।

আওয়ামী লীগ সরকার মানুষের কল্যাণ আর দেশের উন্নয়নে কাজ করছে। তাই দেশে আজ সবক্ষেত্রে উন্নয়নের বন্যা বইছে। দেশের এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় চায় মানুষ।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- আওয়ামী লীগের প্রার্থী আফরুজা বারী, সাবেক ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন, জেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শামছুল আলম হীরু ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, মার্চ ৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।