ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

এতিমের টাকা লোপাটকারীদের ক্ষমতায় আসতে দেওয়া হবে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
এতিমের টাকা লোপাটকারীদের ক্ষমতায় আসতে দেওয়া হবে না বক্তব্য রাখছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): যারা এতিমের টাকা লুটপাট করে খায়, তাদের কখনো ক্ষমতায় আসতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে সাভারের তেঁতুলঝোড়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তেঁতুলঝোড়া, আমিনবাজার ও ভাকুর্তা ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।  

কামরুল ইসলাম বলেন, যারা ক্ষমতায় থাকতে দেশের কোটি কোটি টাকা বিদেশে পাচার করে সৌদি আরবে ব্যবসা করে, এতিমের টাকা লুটপাট করে খায়, তাদের কখনো ক্ষমতায় আসতে দেওয়া হবে না।

 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ইচ্ছে করে কারাগারে থাকতে চাইছেন দাবি করে খাদ্যমন্ত্রী বলেন, তার আইনজীবীরা ডিভিশনের আবেদন করতে দেরি করেছেন, যেন তাকে আরও বেশি দিন রাখা যায়।

কামরুল ইসলাম বলেন, আগামী জাতীয় নির্বাচন ঠিক সময়ে হবে। কে নির্বাচনে এলো আর না এলো, সেটা আমাদের দেখার বিষয় নয়। যারা নির্বাচন বানচালের হুমকি দেয়, তাদের বিষদাঁত ভেঙে দিতে হবে।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বর্তমানে বাংলাদেশে বিদ্যুতের কোনো সমস্য নেই। সেইসঙ্গে তথ্যপ্রযুক্তির ক্ষেত্রে বাংলাদেশ এখন অনেক উন্নত। নিজস্ব অর্থায়নে দেশে পদ্মাসেতু নির্মাণ হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন বাংলাদেশ উন্নয়নের রোল মডেল।  

কামরুল ইসলাম অভিযোগ করেন, জামায়াত-বিএনপি জোট একাত্তরের ঘাতকের জোট, তারা দেশকে ধ্বংস করতে চায়।

সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেনের সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ আলম প্রমুখ।

এর আগে, খাদ্যমন্ত্রী চার কোটি ৭৩ লাখ ৭৭ হাজার টাকা ব্যয়ে চারটি রাস্তার কাজের উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।