ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

আওয়ামী লীগ

শহীদ মিনারে ফুল দেওয়া হলো না ছাত্রলীগ সভাপতির 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
শহীদ মিনারে ফুল দেওয়া হলো না ছাত্রলীগ সভাপতির 

মুন্সীগঞ্জ: অমর একুশে ফেব্রুয়ারিতে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে ফুল নিয়ে যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা মিহির মৃধার (২২) মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলার বেতকা চৌরাস্তায় এ ঘটনা ঘটে।  

নিহত মিহির সিরাজদিখান উপজেলার বিক্রমপুর কে বি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি এবং সিরাজদিখান উপজেলার ইছাপুরা এলাকার আনোয়ার মৃধার ছেলে।

 

এ ঘটনায় একই ইউনিয়নের মো. জাকারিয়ার ছেলে জিসান (২২) ও মো. জামাল শেখর ছেলে মো. রানা (২২) আহত হয়েছেন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলগীর হোসাইন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  
প্রত্যক্ষদর্শীরা জানান, ভাষা শহীদদের স্মরণে বিক্রমপুর কে বি ডিগ্রি কলেজে শ্রদ্ধা নিবেদনের আয়োজন করা হয়। মুন্সীগঞ্জ সদরের সিপাহীপাড়ার ফুলের দোকান থেকে ফুল নিয়ে মোটরসাইকেলে করে যাওয়ার পথে মিহিরের মোটরসাইকেলের চাকা পাংচার হয়ে যায়।  

এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে মিহিরসহ আরও দুইজন গুরুতর আহত হন। তাৎক্ষণিক স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।  

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাবীব ইবনে আব্দুল্লাহ জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মিহিরের মৃত্যু হয়। আহত অন্য দুইজনকে ঢাকা পঙ্গু হাসাপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ০২৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।