ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

নির্বাচনে না এলে বিএনপির নিবন্ধন বাতিল হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
নির্বাচনে না এলে বিএনপির নিবন্ধন বাতিল হবে বক্তব্য রাখছেন শাহজাহান খান।

ঝিনাইদহ: নৌ পরিবহনমন্ত্রী শাহজাহান খান বলেছেন, বিএনপি ২০১৪ সালের নির্বাচনে না এসে ভুল করেছে। এখনো সেই ভুলের খেসারত দিচ্ছে। এবারও যদি বিএনপি নির্বাচনে না আসে তাহলে তাদের নিবন্ধন বাতিল হবে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঝিনাইদহ জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ড ভ্যান ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের নব-নির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, দুর্নীতি মামলায় বিএনপি নেত্রী খালেদা জিয়ার সাজা হয়েছে।

এ মামলা করেছিলো তত্বাবধায়ক সরকার। বিচারের রায় তো সরকার দেয়নি, দিয়েছে আদালত। আদালত ঠিক করবে তার সাজা বহাল থাকবে, নাকি বাতিল হবে। বিএনপির নেতৃবৃন্দ অকারণে আওয়ামী লীগ সরকারকে দোষারোপ করছেন।  

জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ড ভ্যান ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি দাউদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, খুলনা বিভাগীয় আঞ্চলিক কমিটির সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রহিম বকস্ দুদু, ঝিনাইদহ জেলা ট্রাক, ট্রাক্টর, কাভার্ড ভ্যান ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সাগর প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।