ঢাকা, মঙ্গলবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

আওয়ামী লীগ

খালেদা জিয়া কারাগারে থাকলেও বিএনপি নির্বাচনে আসবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
খালেদা জিয়া কারাগারে থাকলেও বিএনপি নির্বাচনে আসবে মতবিনিময় সভায় ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

ফেনী: দলীয় প্রধান খালেদা জিয়া কারাগারে বন্দি থাকলেও বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে জাতীয় নির্বাচনে বিএনপির অংশগ্রহণ বিষয়ে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া কারাগারে থাকলেও বিএনপি নির্বাচনে অংশ নিতে পারবে।

এ নিয়ে তাদের সঙ্গে আলোচনার কোনো প্রয়োজন নেই। খালেদা জেলে যাওয়ার পর সারাদেশে জোরালো কর্মসূচি পালনে বিএনপির সক্ষমতা নেই।  

বিএনপি শান্তিপূর্ণ আন্দোলন করতেও জানে না বলে মন্তব্য করেন সেতুমন্ত্রী।  
 
তিনি বলেন, খালেদা জিয়ার মামলার ৬৩২ পৃষ্ঠার রায়ের সার্টিফাইড কপি পেতে যুক্তিসঙ্গত কিছু সময় লাগবেই। এ নিয়ে ধুম্রজাল সৃষ্টি করার প্রয়োজন নেই। শিগগির রায়ের কপি পেয়ে যাবেন তার আইনজীবীরা।

মতবিনিময় সভায় ফেনীর জেলা প্রশাসক মনোজ কুমার, পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
এসএইচডি/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।