ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সিলেটে ছাত্রলীগের বিরুদ্ধে সাংবাদিক পেটানোর অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
সিলেটে ছাত্রলীগের বিরুদ্ধে সাংবাদিক পেটানোর অভিযোগ

সিলেট: সিলেটে ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সিলেট প্রতিনিধি মাধব দে এবং ক্যামেরাপারসন গোপাল বর্ধনকে মারধর করার অভিযোগ উঠেছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে নগরের মির্জাজাঙ্গাল নিম্বার্ক আশ্রমের সামনে মদন মোহন কলেজ ছাত্রলীগ নেতা রাজেশ সরকার ও তার সহযোগীরা দু’জনকে মারধর করেন।  

ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সিলেট ব্যুরো ইনচার্জ মনজুর হোসেন বাংলানিউজকে বলেন, পেশাগত দায়িত্বপালনকালে ছাত্রলীগ নেতা রাজেশের নেতৃত্বে ১০-১২ জন লোক মাধব ও গোপালকে মারধর করে।

 

খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন নগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। এ সময় সাংবাদিক নেতারা ঘটনাস্থলে হাজির হয়ে তাদের দ্রুত চিকিৎসার্থে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

গত ২৫ জানুয়ারি সিলেটের আদালত পাড়ায় সংবাদ সংগ্রহে গেলে যমুনা টিভির ক্যামেরাপারসন নিরানন্দ পাল ও দৈনিক যুগান্তরের ফটোগ্রাফার মামুন হাসানের ওপর হামলা হয়। সিলেটের জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলীর লোকজন হামলা চালান বলে অভিযোগ করা হয়। এ ঘটনায় ২৬ জানুয়ারি নিরানন্দ পাল বাদি হয়ে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
এনইউ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।