ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

কোনো অনির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হবে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৮
কোনো অনির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হবে না বক্তব্য রাখছেন শেখ ফজলুল করিম সেলিম

কুমিল্লা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার বিচার হচ্ছে। তারা পুলিশের ওপর আক্রমণ করছে। দেশে অরাজকতা সৃষ্টি করে তৃতীয় কোনো শক্তিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনার জন্য বিএনপি চেষ্টা করছে। এদেশে তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না। কোনো অনির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হবে না।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।

শেখ ফজলুল করিম সেলিম বলেন, আমাদের নির্বাচন কমিশন স্বাধীন।

তারা স্বাধীনভাবে কাজ করবে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন। শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে।

তিনি আরো বলেন, বিএনপি জঙ্গির দল। তারা মানুষ খুনি। এছাড়া জিয়া নিজেও খুনি ছিলেন। জিয়া যদি খুনি নাই হতেন খুনি মোস্তাক কেনো জিয়াকে সেনাপ্রধান করলেন ?

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন- রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি, আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডা. দিপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামিম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।