ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খালেদা জিয়া নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবেন না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৮
খালেদা জিয়া নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবেন না মেহেরপুরে জেলা আওয়ামী লীগের জনসভায়

মেহেরপুর: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন,  জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়া নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারলে খালাস পাবেন। আর নিজেকে নির্দোষ প্রমাণ করতে না পারলে সাজা হবে। অবশ্যই তাকে জেল খাটতে হবে। আইন সবার জন্য সমান। খালেদা জিয়ার ক্ষেত্রেও যা, আমার-আপনার সবার জন্যও তা। 

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে মেহেরপুরে জেলা আওয়ামী লীগের এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, খালেদা জিয়া তার ছেলেদের দিয়ে এতিমদের টাকা আত্মসাৎ করেছেন।

তিনি নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবেন না। এজন্য বিএনপি নেতারা বলছে, সরকার তড়িঘড়ি করে মামলার রায় দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে। ২০০৭ সালের মামলা ১১ বছর পর রায় হচ্ছে। আবার কবে হবে রায়।  

জনসভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ বলেন, জাতীয় সংসদের ৩০০ আসনই গুরুত্বপূর্ণ। চক্রান্ত করে দু একটি আসন হারালে কোনো সমস্যা হবে না এ চিন্তা করলে ভুল হবে। জাতীয় সংসদের প্রতিটি আসনই গুরত্বপূর্ণ। আগামী নির্বাচন অত্যন্ত গুরত্বপূর্ণ তাই একটি আসনও ছাড় দেওয়া হবে না। দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে বিজয় ছিনিয়ে আনতে হবে।  

জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপির সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন-
আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠানিক সম্পাদক আবু সাঈদ আল মাহামুদ স্বপন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য এসএম কামাল, পারভিন জামান কল্পনা।

এছাড়াও উপস্থিত ছিলেন- মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, সংরক্ষিত সংসদ সদস্য সেলিনা আক্তার বানু, সাবেক এমপি জয়নাল আবেদীন, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল, মেহেরপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়া উদ্দিন বিশ্বাস প্রমুখ।

**৩২ ধারায় সাংবাদিকদের আতঙ্কিত হবার কিছু নেই: হানিফ

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।