ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৮
সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

সিলেট: ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার (০২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে সিলেট-তামাবিল সড়কে খাদিমপাড়া বিসিক শিল্পনগরী এলাকায় ছাত্রলীগের রকি-পঙ্কি ও আলাই গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানান, ক্রিকেট খেলার ফলাফলকে কেন্দ্র করে ওই দু’পক্ষের মধ্যে উত্তেজনা চলছিলো।

বিষয়টি বিচার পর্যন্ত গড়ায়। সন্ধ্যায় এ নিয়ে দু’পক্ষ  সংঘর্ষে জড়ায়। এসময় গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনায় উভয় পক্ষের অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন।  

আহতদের মধ্যে তিনজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই সংঘর্ষে মার্কেট ও দোকানপাটেও হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে বলে জানান তারা।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই উভয় গ্রুপের নেতা-কর্মীরা পালিয়েছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে আছে।  

ছাত্রলীগের রকি-পঙ্কি ও আলাই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় আহত পাঁচজনের মধ্যে তিনজন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আহতদের কারো নাম পাওয়া যায়নি বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৮
এনইউ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।