ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীর সমাবেশস্থল পরিদর্শনে কেন্দ্রীয় নেতারা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৮
প্রধানমন্ত্রীর সমাবেশস্থল পরিদর্শনে কেন্দ্রীয় নেতারা প্রধানমন্ত্রীর সমাবেশস্থল পরিদর্শনে কেন্দ্রীয় নেতারা

সিলেট: প্রধানমন্ত্রী সিলেট আসছেন। প্রস্তুত জনসভামঞ্চ। সার্বিক প্রস্তুতি দেখতে জনসভাস্থল পরিদর্শন করলেন কেন্দ্রীয় নেতারা। অন্যদিকে, মঞ্চ ও সমাবেশস্থলের নিরাপত্তা ব্যবস্থার অংশ হিসেবে ডগ স্কোয়ার্ড দিয়ে তল্লাশি চালানো হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে প্রধানমন্ত্রীর সমাবেশস্থল সিলেট নগরীর আলিয়া মাদ্রাসা ময়দান পরিদর্শনে আসে একটি বিশেষ প্রতিনিধি দল।  

কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে কেন্দ্রীয় প্রতিনিধি দলে ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ, সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, আহমদ হোসেন, কেন্দ্রিয় সদস্য এসএম কামাল, ছাত্রলীগের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন।

প্রধানমন্ত্রীর জনসভাস্থল ও আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা ব্যাপক জোরদার করা হয়েছে। এরই ধারাবাহিকতায় সোমবার বিকেলে জনসভাস্থলে নামানো হয়েছে ডগ স্কোয়ার্ড ও বোমা ডিসপোজাল ইউনিট। প্রধানমন্ত্রী যেসব স্থানে অবস্থান করবেন সেসব স্থান নিয়ন্ত্রণে নিয়েছে এসএসএফ। আইন-শৃঙ্খলা বাহিনীর সবগুলো ইউনিটের সদস্যরা দফায় দফায় সেসব স্থানে তল্লাশি চালাচ্ছেন।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুর সোয়া ১২টায় সিলেট পৌঁছাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন সকাল ৮টা থেকে নগরের কিছু সড়কে যানবাহন চলাচল সীমিত করা হবে। প্রধানমন্ত্রীর গাড়ি বহর যেসব সড়ক দিয়ে যাতায়াত করবেন সেসব সড়কে গাড়ি চলাচল বন্ধ রাখা হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৮
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।