ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪৩০, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১১ রবিউল আউয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৮
সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন, ভোট দেবে জনগণ। ভোটাররা যাকে খুশি তাকে ভোট দেবে।

সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখী বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের নব-নির্মিত শহীদ মিনার উদ্বোধন শেষে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার এতো ভয় কেন? তিনি আইন আদালতকে ভয় করেন, নির্বাচনকে ভয় পান, আওয়ামী লীগ ও জনগণকেও ভয় পান।

এতো ভয় পেলে রাজনীতি করা যায় না। কেউ অন্যায় অপরাধ করলে আইনে জেল হবে, অপরাধ প্রমাণ না হলে মুক্তি পাবেন। এটাই আইনের বিধান।  

কলেজের প্রতিষ্ঠাতা সিদ্দিক হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক ইশতিয়াক হাসান, কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, কলেজ পরিচালনা কমিটির সদস্য রতন কুমার কর্মকার ও কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক।

বাংলাদেশ সয়ম: ১৯২০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa