ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীর মঙ্গল প্রদীপ নিভে যাবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
প্রধানমন্ত্রীর মঙ্গল প্রদীপ নিভে যাবে না

লালমনিরহাট: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, মানুষের জীবন প্রদীপ নিভে যাবে। কিন্তু মঙ্গল প্রদীপ নিভে যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য যে মঙ্গল প্রদীপ জ্বালিয়ে একের পর এক সাফল্য অর্জন করে চলেছেন তা কখনোই নিভে যাবে না।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে লালমনিরহাটের সাপ্তাহিক লালমনিরহাট বার্তা পত্রিকার ২৭ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নুরুজ্জামান আহমেদ বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ।

সাংবাদিকদের লিখনীর মাধ্যমে সমাজের পরিবর্তন ঘটে। লালমনিরহাটের উন্নয়নে প্রধানমন্ত্রীর গৃহীত কাজগুলো তুলে ধরার পাশাপাশি আরো কী কী প্রয়োজন তা তুলে ধরতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।

লালমনিরহাট বার্তার সম্পাদক ড. এসএম শফিকুল ইসলাম কানুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সংরক্ষিত সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী, বিচারপতি (অবসর) অাফজাল হোসেন আহমেদ, লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আমিনুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।