ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

আওয়ামী লীগ

নির্বোধের মতো প্রলাপ করছে বিএনপি: মুহিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
নির্বোধের মতো প্রলাপ করছে বিএনপি: মুহিত প্রধান অতিথির বক্তব্যে রাখছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত

সিলেট: নতুন করে সংলাপের প্রস্তাব ইস্যুতে বিএনপি নির্বোধের মতো প্রলাপ করছে বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। 

তিনি বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির অংশগ্রহণ না করাটা রাজনৈতিকভাবে বিরাট ভুল ছিল। এর মাশুল তাদের এখন দিতে হচ্ছে।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে নগরীর রিকাবিবাজার কাজী নজরুল অডিটোরিয়ামে আওয়ামী লীগ আয়োজিত বিশেষ প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী এসব কথা বলেন।

এমএ মুহিত বলেন, দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পন্ন। এবার ১০ লাখ টন খাদ্য মজুতের উদ্যোগ নেওয়া হয়েছে। দেশে খাদ্য শস্যের উৎপাদন ছিল ১ কোটি ১০ লাখ টন। তা চার গুন বেড়েছে।  

প্রধান বক্তার বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, বিএনপি যে কোনো মূল্যে নির্বাচন বানচাল করতে মরিয়া হয়ে উঠেছে। কেননা, আগামী নির্বাচনে ২০ ভাগ ভোটও পাবেনা দলটি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ ও সিলেটের দায়িত্বপ্রাপ্ত দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।  

সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান সভাপতিত্বে ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহউদ্দিন সিরাজ, সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, আবু জাহিদ ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট লুৎফুর রহমানসহ বিশিষ্ট জনেরা।  

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮
এনইউ/এইচএমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।