ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

বেগমগঞ্জে যুবলীগ নেতাকে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৮
বেগমগঞ্জে যুবলীগ নেতাকে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ ইউনিয়ন যুবলীগের সমাবেশ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ৫নং ছয়ানী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আরজুকে গুলি করে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছেন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

শুক্রবার (০৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় স্থানীয় ছয়ানী উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন যুবলীগের উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিকেল থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড বিক্ষোভ মিছিল নিয়ে নেতাকর্মীরা সমাবেশে জড়ো হন।

ছয়ানী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক হারুনুর রশিদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রশিদ মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী শাহীন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আরজু, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিঠু প্রমুখ।

বক্তারা বলেন, গত বুধবার রাতে ছয়ানী বাজারের পার্শ্ববর্তী কুদ্দুস মেম্বারের বাড়ির সামনে অটোরিকশায় চড়ে এসে প্রতিপক্ষের দুর্বৃত্তরা স্থানীয় যুবলীগ নেতা আরজুকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তিনি অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও স্থানীয় এলাকার লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।