ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

জনগণ এবারও উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৮
জনগণ এবারও উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেবে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের র‌্যালিটি পুরো শহর প্রদক্ষিণ করে। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: উন্নয়নের স্বার্থে জনগণ এবারও নৌকা মার্কায় ভোট দেবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন।

শুক্রবার (৫ জানুয়ারি) বিকেলে ‘গণতন্ত্রের সুরক্ষা দিবস’ উপলক্ষে নারায়ণগঞ্জে মহানগরের ২ নং রেলগেটে জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

আনোয়ার হোসেন বলেন, আগামীতে আবারও আওয়ামী লীগের সরকার আসবে নির্বাচনের মাধ্যমে এবং শেখ হাসিনাই ফের হবেন দেশের প্রধানমন্ত্রী।

মানুষ এবার দেশে যে উন্নয়ন, দেশের যে ডিজিটাল রূপ দেখেছে, তাতে ফের নৌকায় ভোট দেবে জনগণ, নিজেদের উন্নয়নেরই স্বার্থে।

আওয়ামী লীগের এ নেতা বলেন, ২০১৪ সালে ৫ জানুয়ারির নির্বাচনের সময় বিএনপি জ্বালাও-পোড়াও নিয়ে ব্যস্ত ছিল, আর আওয়ামী লীগ তখন সংবিধান রক্ষা করে দেশের গণতান্ত্রিক প্রক্রিয়ায় অনুষ্ঠিত নির্বাচনে অংশ নিয়েছে।  

এর আগে, ‘গণতন্ত্রের সুরক্ষা দিবস’ উপলক্ষে মহানগর আওয়ামী লীগ একটি র‍্যালি বের করে। র‌্যালিটি পুরো শহর প্রদক্ষিণ করে।  

এ সময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক খোকন সাহা, সহ-সভাপতি রোকনউদ্দিন আহমেদ, যুগ্ম-সম্পাদক আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, মাহমুদা মালা, জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান সোহেল, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রশিদসহ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।