ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

খালেদা নিজেও পদ্মাসেতু পার হবেন: স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৮
খালেদা নিজেও পদ্মাসেতু পার হবেন: স্বাস্থ্যমন্ত্রী কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য দেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

সাভার: পদ্মাসেতুর কাজ সময় মতো শেষ হবে এবং বিএনপির নেত্রী খালেদা জিয়া নিজেও নেতা-কর্মী নিয়ে সেই সেতু পার হবেন। একসময় তিনি বিশ্বব্যাংককে ভুল বুঝিয়ে পদ্মাসেতু তৈরি করতে দেননি। আর আজ হিংসা থেকে এ সেতু নিয়ে উল্টা-পাল্টা কথা বলছেন।

বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) বিকেলে সাভারের পার্বতীনগরে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের অডিটরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম একথা বলেন।

সাভার উপজেলা পরিবার পরিকল্পনা অধিদফতরের উদ্যোগে ইউনিয়ন  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষণিক স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক এ কর্মশালার আয়োজন করা হয়।

 

স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, হাসিনার সরকার জনগণের সরকার। সরকার বাংলাদেশের মানুষের ভাগ্যোন্ননে কাজ করছে। এরই মধ্যে গ্রামগঞ্জে গিয়ে মানুষের দোরেগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়া হয়েছে। ভবিষ্যতে এ কার্যক্রম আরও সহজলভ্য করা হবে।  

কর্মশালায় সভাপতিত্ব করেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান। এ সময় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব সিরাজুল হক খান, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ সচিব ফয়েজ আহম্মদ, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক ডা. আবুল কালাম আজাদ, পরিবার পরিকল্পনা অধিদফতরের অতিরিক্ত সচিব ডা. কাজী মোস্তফা সারোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৮
এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।