ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

ছাত্রলীগের ইতিহাস গৌরব ও অর্জনের ইতিহাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৮
ছাত্রলীগের ইতিহাস গৌরব ও অর্জনের ইতিহাস চাঁদপুরে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তব্য রাখছেন ডা. দীপু মনি

চাঁদপুর: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, ছাত্রলীগের ইতিহাস গৌরব ও অর্জনের ইতিহাস। তাই ছাত্রলীগের মধ্যে কঠিন ঐক্য গড়তে হবে। কোনো ভাবেই নিজেদের মধ্যে বিবাদ করা যাবে না। সকলে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। ইনশাআল্লাহ জয় আমাদের সুনিশ্চিত।

বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) দুপুর ১টায় চাঁদপুর সরকারি কলেজ মাঠে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, যারা দেশের স্বাধীনতা বিশ্বাস করেন না, তারা সব সময় দেশের উন্নয়ন ও অগ্রগতিকে বাধা দিয়ে আসছে।

তারা যুদ্ধাপরাধীদের দোসর হয়ে কাজ করছে। আগামী এক বছর পরেই জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে আমাদের প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিটি ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগ সরকারের অর্জনের কথা তুলে ধরতে হবে এবং বিএনপি-জামায়াতের দুর্নীতির কথা জানাতে হবে। আর সাধারণ মানুষ যেন এসব জেনে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়া দুলাল।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।