ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

ছাত্রলীগের সবাইকে রাজনীতির সঙ্গে লেখাপড়াও করতে হবে 

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৮
ছাত্রলীগের সবাইকে রাজনীতির সঙ্গে লেখাপড়াও করতে হবে 

ঈশ্বরদী: পাবনা-৪ আসনের সংসদ সদস্য ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, এক সময় আমি ছাত্রলীগ কর্মী ছিলাম, এখনো কর্মী আছি। ছাত্রলীগের সবাইকে রাজনীতির সঙ্গে লেখাপড়াও করতে হবে। শিক্ষা গ্রহণ করাই হচ্ছে সবচেয়ে বড় কাজ।

ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় ঈশ্বরদী শহরের আলহাজ মোড়ে বিজয় স্তম্ভের পাদদেশে র‌্যালির উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ র‌্যালির আয়োজন করেছে ঈশ্বরদী উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রলীগ।

 

ভূমিমন্ত্রী এসময় বলেন, একটা আদর্শ নিয়ে রাজনীতি করলে এবং দেশ ও জাতিকে কিছু দিতে পারলে সেই সম্পদটা চিরদিন থাকে। ছাত্রদের জন্য সবচেয়ে বড় কথা হচ্ছে শিক্ষা।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, সহ-সভাপতি মোহাম্মদ রশিদুল্লাহ, সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান মিন্টু, পৌরসভা যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, পৌরসভা ছাত্রলীগের সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৮
এনটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।