ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

নানা আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে ছাত্রলীগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৮
নানা আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে ছাত্রলীগ কার্জন হলে নেতাকর্মীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন। ছবি: বাংলানিউজ

ঢাকা: নানা আয়োজনে সারাদেশে ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে এ কর্মসূচি শুরু হয়।

এরপর সেখান থেকে নেতাকর্মীরা ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

সেখানে প্রথমে কেন্দ্রীয় সংসদ ফুল দিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায়। এরপর একে একে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিটের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

সকাল ৮টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলে নেতাকর্মীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান,  সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্সসহ কেন্দ্রীয় কমিটির নেতারা।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
এসকেবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।