ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

আওয়ামী লীগ

উন্নয়ন দেখে বিএনপি নেত্রীর গাত্রদাহ হচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৮
উন্নয়ন দেখে বিএনপি নেত্রীর গাত্রদাহ হচ্ছে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ওবায়দুল কাদের

রামগড় (খাগড়াছড়ি) থেকে: পদ্মাসেতু ও পায়রা বন্দরসহ সরকারের সামগ্রিক উন্নয়ন দেখে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গাত্রদাহ হচ্ছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জনপ্রিয়তা না থাকায় নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে বিএনপি নির্বাচন নিয়ে নানাভাবে অপপ্রচার চালাচ্ছে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বুধবার (০৩ জানুয়ারী) ফেনী নদীর উপর বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু নির্মাণের অগ্রগতি পরিদর্শনে এসে রামগড় পৌরসভা মিলনায়তনে দ্বিপক্ষীয় বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি শেখ হাসিনার অধীনে নির্বাচনের কথা বলে জনগণকে ব্ল্যাকমেইল করছে। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে, শেখ হাসিনার অধীনে নয়।

তিনি আরও বলেন, মিরসরাইয়ের বারইয়ার হাট থেকে রামগড় পর্যন্ত ফোরলেন সড়ক হবে এবং ’১৯ সালের মধ্যেই রামগড়ের ফেনী নদীর উপর বাংলাদেশ-ভারত মৈত্রী সেতুর কাজ সম্পন্ন হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন প্রত্যাগত উপজাতীয় শরণার্থী প্রত্যাবাসন ও পুনর্বাসন এবং অভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরণ সম্পর্কিত ট্রাস্কফোর্সের চেয়ারম্যান খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ির জেলা প্রশাসক রাশেদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, পুলিশ সুপার মো. আলী আহমদ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মো. সাহেল তস্তগীর, অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ ফরহাদ, সাবেক সাংসদ মো. আলীম উল্লাহ, রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন মিয়া।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৮
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa